Press Release 31-12-2017

চট্টগ্রাম সিটি কর্পোরেশন

জনসংযোগ শাখা

প্রেস বিজ্ঞপ্তি

চট্টগ্রাম-৩১ ডিসেম্বর ২০১৭ খ্রি.

খ্রিষ্টীয় নববর্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এর বাণী

২০১৮ খ্রিষ্টাব্দ উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন সকলকে খ্রিষ্টীয় নববর্ষের শুভেচ্ছা জানান। বিদেশ থেকে প্রেরিত এক তারবার্তায় মেয়র বলেনখ্রিষ্টাব্দের বিদায় বছরের সুখ-দুঃখআনন্দ-বেদনাভালোবাসা-সংঘাতপাওয়া-না পাওয়াঅর্জন-বিসর্জন সবকিছুই ঠাই নেবে স্মৃতির পাতায়। মহাকালের গর্ভে একটির পর একটি বছরের বিলীন হলেও নিয়মানুযায়ী নতুন স্বপ্নকে ধারন করেই প্রতিটি নতুন বছরকে মানুষ স্বাগত জানায়। মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেনঅতীতের ভূল থেকে শিক্ষা নিয়ে নতুন বছরে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবো। আশা করি হিংসা-বিদ্বেষ পরিহার করে গণতান্ত্রিক সহিষ্ণুতা ও অর্থনৈতিক অগ্রগতির পথে দেশ এগিয়ে যাবে। মেয়র নতুন বছরে প্রত্যেকের জীবনে সুখশান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

 

চট্টগ্রাম-৩১ ডিসেম্বর ২০১৭ খ্রি.

উত্তর কাট্টলী ওয়ার্ডে সর্বস্তরের নাগরিকদের সাথে ভারপ্রাপ্ত মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী

চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলী ১০নং ওয়ার্ডে ৩১ ডিসেম্বর ২০১৭ খ্রি. সকালে জহুর আহমদ চৌধুরীর বাড়ীতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র  নিছার উদ্দিন আহমদ মঞ্জু ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী মতবিনিময় করেন। এসময় অন্যদের মধ্যে মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজনআকবর শাহ থানা আওয়ামীলীগের সভাপতি সুলতান আহমদ চেয়ারম্যানসহ সভাপতি লোকমান আলীপ্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সুফিয়ানকামাল উদ্দিনওয়ার্ড আওয়ামীলীগের সুগ্ম আহবায়ক ইকবাল চৌধুরীগিয়াস উদ্দিন চৌধুরীহাবিবুর রহমানপ্রবীন আওয়ামীলীগ নেতা সফিউল আলমআলী আজগরমহিউদ্দৌলানুর উদ্দিনজসিম সেক্রেটারীগিয়াস উদ্দিন সহ অন্যরা উপস্থিত ছিলেন। মতবিনিময়ে নেতৃবৃন্দ চট্টগ্রাম উন্নয়ন এবং জনস্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

 

সংবাদদাতা

মো. আবদুর রহিম

জনসংযোগ কর্মকর্তা